বার্তা পাঠান
চীন অ্যারোসল স্প্রে পেইন্ট উত্পাদক
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Eric Johnken

ফোন নম্বর : 86-13824322829

হোয়াটসঅ্যাপ : +8613824322829

Free call

শস্য বৃষ্টি

April 19, 2024

সর্বশেষ কোম্পানির খবর শস্য বৃষ্টি

চীনের ২৪টি সৌর ঋতুগুলির মধ্যে ষষ্ঠ শস্য বৃষ্টি, বসন্ত যখন গ্রীষ্মে পরিণত হয় তখন চিহ্নিত করে। ঐতিহ্যবাহী চীনা ঔষধে, এই সময়টিকে ইয়াং শক্তির শীর্ষে পৌঁছানোর সময় হিসাবে বিবেচনা করা হয়।আবহাওয়া গরম হচ্ছে এবং বৃষ্টিপাত বাড়ছেপ্রাচীন চীনে, শস্য বৃষ্টি কৃষকদের জন্য তাদের ধানক্ষেত্র বপন এবং বিভিন্ন ফসল রোপণের জন্য একটি গুরুত্বপূর্ণ সময় হিসাবে দেখা হত।এটা নতুন সূচনার একটি ঋতু, যেখানে জীবন পুনর্নবীকরণ হয় এবং প্রকৃতির উদারতা ফলপ্রসূ হয়।

শস্য বর্ষার সময়, মানুষ মৌসুমী সতেজ সবজি এবং ফল যেমন বাঁশের কুঁড়ি, তরুণ মটরশুটি, সবুজ রসুন এবং স্ট্রবেরি খাওয়া স্বাভাবিক।বৃষ্টিপাত এবং আর্দ্রতা বৃদ্ধির কারণেএই সময়কালে বায়ু শুধু আর্দ্রই নয়, তাপমাত্রাও বেশি হয়, যা রোগ এবং ব্যাকটেরিয়ার জন্য নিখুঁত প্রজনন ক্ষেত্র তৈরি করে। ফলস্বরূপ, এই সময়ে স্বাস্থ্য সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। উদাহরণস্বরূপ,সাধারণত মানুষ হালকা পোশাক পরেন এবং ফ্লুর মতো রোগ প্রতিরোধের জন্য ভিজতে পারেন না।, নিউমোকোনিওসিস, এবং ম্যালেরিয়া।

শস্য বৃষ্টি এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান, অনুষ্ঠান এবং রীতিনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ সময়। ঐতিহ্যগতভাবে, চীনারা শস্য বৃষ্টির সময় একটি ভাল ফসলের জন্য প্রার্থনা করার জন্য একটি 'ড্রাগন উত্থাপন অনুষ্ঠান' করে।এই অনুষ্ঠানটি পরিবারের জন্য একত্রিত হওয়ার এবং একসাথে বিভিন্ন সুস্বাদু খাবার উপভোগ করার সময়ওএছাড়াও, মানুষ 'কোল্ড ফুড ফেস্টিভাল' উদযাপন করে শস্য বৃষ্টির সময়, একটি ঐতিহ্যবাহী উৎসব যা ২,০০০ বছরেরও বেশি সময় ধরে বংশগতভাবে চলে আসছে।মানুষ রান্না থেকে বিরত থাকে এবং পরিবর্তে শুধু ঠান্ডা খাবার খায়।, একজন অনুগত কর্মকর্তা যিনি বসন্ত ও শরতের সময়কালে তার রাজার জন্য মারা যান।

শস্যের বৃষ্টি একটি সময় যা বসন্ত থেকে গ্রীষ্মে রূপান্তরকে নির্দেশ করে এবং এটি বপন মৌসুমের সূচনা চিহ্নিত করে।এই সৌর মেয়াদ হল পুরো প্রকৃতির বৃদ্ধি এবং পুনর্নবীকরণের সময় এবং ফসলের মৌসুমের সূচনা চিহ্নিত করেএর সাংস্কৃতিক গুরুত্ব এবং কৃষিজ উদ্ভিদের সাথে,চীনা জনগণের জন্য শস্য বৃষ্টি একটি গুরুত্বপূর্ণ সময় হিসেবে কাজ করে এবং পরিবেশকে সম্মান করা এবং প্রকৃতির উদারতাকে গ্রহণ করার গুরুত্বকে তুলে ধরে.

 

সর্বশেষ কোম্পানির খবর শস্য বৃষ্টি  0

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন