বার্তা পাঠান
চীন অ্যারোসল স্প্রে পেইন্ট উত্পাদক
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Eric Johnken

ফোন নম্বর : 86-13824322829

হোয়াটসঅ্যাপ : +8613824322829

Free call

২০২৪ মেলবোর্ন অটো পার্টস অ্যান্ড আফটার মার্কেট সার্ভিস প্রদর্শনীতে স্বাগতম!

April 2, 2024

সর্বশেষ কোম্পানির খবর ২০২৪ মেলবোর্ন অটো পার্টস অ্যান্ড আফটার মার্কেট সার্ভিস প্রদর্শনীতে স্বাগতম!

২০২৪ মেলবোর্ন অটো পার্টস এবং আফটার মার্কেট সার্ভিস প্রদর্শনীতে স্বাগতম!
আমরা আনন্দের সাথে ঘোষণা করতে চাই যে, আমাদের কোম্পানির প্রতিনিধি, এরিক এবং জুলিয়া, অস্ট্রেলিয়ায় এসেছেন প্রদর্শনীর প্রস্তুতি নিতে।আমরা সকল বিদ্যমান এবং সম্ভাব্য গ্রাহকদের আমাদের পণ্য এবং পরিষেবাগুলি ঘুরে দেখার জন্য উষ্ণভাবে আমন্ত্রণ জানাই।.
প্রদর্শনীটি মেলবোর্ন কনভেনশন অ্যান্ড এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত হবে, ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৩ এপ্রিল পর্যন্ত।আপনার যেকোনো প্রশ্নের উত্তর দিতে এবং আমাদের সর্বশেষ পণ্য প্রদর্শন করতে প্রস্তুত.
অটো পার্টস এবং আফটার মার্কেট সার্ভিসের শীর্ষস্থানীয় সরবরাহকারী হিসাবে, আমরা আমাদের ক্লায়েন্টদের উচ্চমানের পণ্য এবং নির্ভরযোগ্য পরিষেবা সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ।আমাদের দলের শিল্পে বহু বছরের অভিজ্ঞতা রয়েছে এবং আমরা আমাদের গ্রাহকদের তাদের ব্যক্তিগত চাহিদা পূরণের জন্য কাস্টমাইজড সমাধান সরবরাহ করার ক্ষমতা নিয়ে গর্বিত.
আপনি আপনার গাড়ির জন্য রিপ্লেস পার্টস খুঁজছেন কিনা, অথবা আপনি আমাদের আনুষাঙ্গিক এবং আপগ্রেড পরিসীমা আগ্রহী, আমরা আপনার ড্রাইভিং অভিজ্ঞতা উন্নত করার জন্য প্রয়োজন সবকিছু আছে.আমাদের পণ্যগুলি সর্বোচ্চ নিরাপত্তা এবং নির্ভরযোগ্যতার মান পূরণের জন্য ডিজাইন করা হয়েছে, যাতে আপনি রাস্তায় থাকাকালীন মানসিক শান্তি উপভোগ করতে পারেন।
প্রদর্শনীতে, আপনি আমাদের পণ্যগুলি কাছ থেকে এবং ব্যক্তিগতভাবে দেখার সুযোগ পাবেন, এবং আমাদের জ্ঞানী দলের সদস্যদের সাথে কথা বলবেন। আমরা আমাদের সর্বশেষ পণ্য এবং পরিষেবাগুলি প্রদর্শন করব,এবং আমরা আত্মবিশ্বাসী যে আপনি আপনার চাহিদা পূরণ করে এমন কিছু পাবেন.
আমরা আমাদের সকল বিদ্যমান ক্লায়েন্টদের তাদের অব্যাহত সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই এবং আমরা প্রদর্শনীতে নতুন ক্লায়েন্টদের সাথে দেখা করার অপেক্ষায় রয়েছি।প্রদর্শনী শুরুর আগে যদি আপনার কোন অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয়দয়া করে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।
আমরা আশা করি আমরা আপনাকে সেখানে দেখতে পাব!
আন্তরিকভাবে,
আই-লাইক গ্রুপ

 

সর্বশেষ কোম্পানির খবর ২০২৪ মেলবোর্ন অটো পার্টস অ্যান্ড আফটার মার্কেট সার্ভিস প্রদর্শনীতে স্বাগতম!  0

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন