বার্তা পাঠান
চীন অ্যারোসল স্প্রে পেইন্ট উত্পাদক
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Eric Johnken

ফোন নম্বর : 86-13824322829

হোয়াটসঅ্যাপ : +8613824322829

Free call

তিয়ানজিনে ২০২৪ সালে এএমআর মেলায় আমন্ত্রণ

March 18, 2024

সর্বশেষ কোম্পানির খবর তিয়ানজিনে ২০২৪ সালে এএমআর মেলায় আমন্ত্রণ

আমরা আনন্দের সাথে ঘোষণা করছি যে আমাদের কোম্পানি এএমআর চীন আন্তর্জাতিক অটোমোটিভ রক্ষণাবেক্ষণ, মেরামত, পরীক্ষা এবং নির্ণয়ের সরঞ্জাম,তিয়ানজিনে পার্টস অ্যান্ড বিউটি কেয়ার প্রদর্শনীআমাদের বুথের নাম S13 B27.
অটোমোবাইল কেয়ার প্রোডাক্টের অন্যতম শীর্ষস্থানীয় কোম্পানি হিসেবে, আমরা সম্ভাব্য গ্রাহক, অংশীদার এবং শিল্প পেশাদারদের কাছে আমাদের সর্বশেষ পণ্য এবং পরিষেবাগুলি প্রদর্শন করতে পেরে উচ্ছ্বসিত।এই প্রদর্শনী আমাদের দর্শকদের সাথে মুখোমুখি হওয়ার এক অনন্য সুযোগ প্রদান করে, তাদের চাহিদা এবং উদ্বেগ সম্পর্কে জানুন এবং আমাদের দক্ষতা এবং সমাধানগুলি ভাগ করুন।
আমরা আন্তরিকভাবে আমাদের সমস্ত গ্রাহক এবং অংশীদারদের প্রদর্শনীতে অংশ নিতে এবং আমাদের পণ্য এবং পরিষেবা সম্পর্কে আরও জানতে আমাদের বুথটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।আমরা প্রদর্শনী চলাকালীন যারা আমাদের পরিদর্শন করবে তাদের জন্য বিশেষ প্রচার এবং ছাড় প্রদান করব, তাই নিশ্চিত হয়ে নিন যে আপনি এখানে এসেছেন এবং সুযোগটি নিয়েছেন।
চীনের তিয়ানজিনে অনুষ্ঠিত এএমআর চায়না ইন্টারন্যাশনাল অটোমোটিভ ম্যানেজমেন্ট, মেরামত, টেস্টিং এবং ডায়াগনস্টিক সরঞ্জাম, পার্টস এবং বিউটি কেয়ার প্রদর্শনীতে আমরা আপনাকে দেখার অপেক্ষায় রয়েছি।আমাদের বুথ দেখতে ভুলবেন নাএস১৩ বি২৭।

 

সর্বশেষ কোম্পানির খবর তিয়ানজিনে ২০২৪ সালে এএমআর মেলায় আমন্ত্রণ  0

 

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন