বার্তা পাঠান
চীন অ্যারোসল স্প্রে পেইন্ট উত্পাদক
আমাদের সাথে যোগাযোগ করুন

ব্যক্তি যোগাযোগ : Eric Johnken

ফোন নম্বর : 86-13824322829

হোয়াটসঅ্যাপ : +8613824322829

Free call

অটোমেচানিকা রিয়াদ ২০২৪ আমন্ত্রণ

April 26, 2024

সর্বশেষ কোম্পানির খবর অটোমেচানিকা রিয়াদ ২০২৪ আমন্ত্রণ

প্রিয় বন্ধুরা,
আগামী ৩০ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত সৌদি আরবের রিয়াধে অনুষ্ঠিতব্য অটোমেচানিকা রিয়াদ-২০২৪-এর প্রদর্শনীতে অংশগ্রহণের জন্য আমরা আপনাকে আন্তরিকভাবে আমন্ত্রণ জানাচ্ছি।
অটোমেচানিকা রিয়াদ সৌদি আরবের বৃহত্তম এবং সর্বাধিক বিস্তৃত অটোমোবাইল আফটারমার্কেট ইভেন্ট।এটি বিশ্বজুড়ে প্রদর্শকদের আকর্ষণ করেছে এবং সর্বশেষতম পণ্য এবং প্রযুক্তি প্রদর্শন করার জন্য অটোমোবাইল পরে বাজারের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম হয়ে উঠেছে, এবং মধ্যপ্রাচ্য ও আফ্রিকার সম্ভাব্য গ্রাহকদের সাথে দেখা করতে।
অটোমেচানিকা রিয়াদের বিগত সংস্করণগুলোতে শীর্ষস্থানীয় ব্র্যান্ড এবং বিশ্বব্যাপী নির্মাতাদের আকর্ষণীয় অংশগ্রহণের সাক্ষী হয়েছে।যা একটি শক্তিশালী খ্যাতি গড়ে তুলতে সহায়তা করেছে এবং বাণিজ্য পেশাদারদের একটি মানসম্পন্ন শ্রোতাদের কাছে সর্বশেষতম পণ্য এবং উদ্ভাবনগুলি প্রদর্শন করার একটি মূল্যবান সুযোগ সরবরাহ করে.
আমরা বিশ্বাস করি যে এই ইভেন্টটি ব্র্যান্ড সচেতনতা গড়ে তুলতে এবং মধ্যপ্রাচ্যের লাভজনক এবং ক্রমবর্ধমান বাজারে আপনার ব্যবসা সম্প্রসারণের জন্য সম্ভাব্য গ্রাহকদের সাথে সংযোগ স্থাপনের জন্য একটি দুর্দান্ত সুযোগ প্রদান করে।
আপনি যদি আমাদের সাথে যোগদান করেন, তাহলে আমরা সম্মানিত হবো। আপনার পণ্য ও সেবা প্রদর্শন করতে এবং এই অঞ্চলের পেশাদার এবং গ্রাহকদের সাথে যোগাযোগ করতে।অটোমেচানিকা রিয়াদ ২০২৪-এ অংশগ্রহণ করে, আপনি শুধুমাত্র আপনার সর্বশেষ পণ্য এবং উদ্ভাবন প্রদর্শন করার সুযোগ থাকবে না,কিন্তু সম্ভাব্য গ্রাহকদের সাথে দেখা করার জন্য যারা উদ্ভাবনী এবং উচ্চ মানের অটোমোবাইল পণ্য এবং সেবা খুঁজছেন.
অটোমেচানিকা রিয়াদ ২০২৪-এ আপনাদের সঙ্গে দেখা করার আশা করছি এবং সৌদি আরবে আপনাদের স্বাগত জানাতে আগ্রহী।
অটোমেচানিকা রিয়াদ ২০২৪ টিম

তারিখ: ৩০ এপ্রিল - ২ মে,2024

বুথ নং ১-জি৩৯

ঠিকানাঃ কিং আব্দুল্লাহ রোড, কিং আব্দুল্লাহ ডট, রিয়াদ ১১৫৬৪, সৌদি আরব।

আন্তরিকভাবে,

শেঞ্জেন আই-লাইক ফাইন কেমিক্যাল কোং লিমিটেড।

 

সর্বশেষ কোম্পানির খবর অটোমেচানিকা রিয়াদ ২০২৪ আমন্ত্রণ  0

আমাদের সাথে যোগাযোগ করুন

আপনার বার্তা লিখুন